রাত ১০:৩২,   বৃহস্পতিবার,   ১০ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ২৫শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ৭ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

তাহিরপুরে দোকানপাট অনির্দিষ্টকালের বন্ধ

তাহিরপুর প্রতিনিধি :
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সকল হাটবাজারের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দোকান ব্যতীত সকল ধরনের দোকানপাট অনির্দিষ্টকালের জন্য বন্ধ ষোষণা করেছে উপজেলা প্রশাসন।
বুধবার (২৫ মার্চ) দুপুর থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে উপজেলার অন্যতম বাণিজ্যিক কেন্দ্র বাদাঘাট বাজারে বাজার বাণিক সমিতির সভাপতি সেলিম হায়দার, সাধারণ সম্পাদক মাসুক মিয়া, বাদাঘাট পুলিশ ক্যাম্প ইনর্চাজ এস আই মো. মাহমুদুল হাসানের নেতৃত্বে পুলিশের একটি দল বাজারে বের হয়ে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারে গৃহীত পদক্ষেপের অংশ হিসেবে সাধারণ জনগণের জীবন সুরক্ষার্থে বাজারের ব্যবসায়ীদেরকে নিত্যপ্রয়োজনীয় দোকানপাট ব্যতীত সকল ধরনে দোকানপাট বন্ধ রাখার আহ্বান জানান। প্রশাসনের আহ্বানে সাড়া দিয়ে বাজারের ব্যবসায়ীরা সঙ্গে সঙ্গে দোকানপাট বন্ধ করে দেন।
তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জী এ প্রতিবেদককে জানিয়েছেন, উপজেলার তাহিরপুর সদর, বালিজুরি, বাদাঘাট, বড়দল উত্তর, বড়দল দক্ষিণ, শ্রীপুর উত্তর, শ্রীপুর দক্ষিণ ৭ ইউনিয়নের ছোট, বড় সকল হাটবাজার ও পাড়া মহল্লার নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দোকান ব্যতীত সকল ধরনের দোকানপাট পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত বন্ধ থাকবে।
উল্লেখ্য, এর আগে করোনাভাইরাস প্রতিরোধে সন্ধ্যা ৭ টার পর থেকে দকানপাট বন্ধের ঘোষণা থাকলেও এখন দিনেও বন্ধ থাকবে সকল দোকানপাট।