বিকাল ৪:২৯,   বৃহস্পতিবার,   ১০ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ২৫শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ৭ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

ধর্মপাশায় দরিদ্র ও কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ধর্মপাশা প্রতিনিধি :
সুনামগঞ্জের ধর্মপাশায় কোরোনা পরিস্থিতি মোকাবেলায় মধ্যনগর ইউনিয়নের ১৩০ জন দরিদ্র ও কর্মহীন বেকার মানুষের মাঝে জরুরি সহায়তায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সহায়তায় জেলা প্রশাসন থেকে বরাদ্দকৃত এসব খাদ্য সামগ্রী শনিবার (২৮ মার্চ) দুপুরে মধ্যনগর খাদ্য গুদাম প্রাঙ্গণে বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, করোনা পরিস্থিতি মোকাবেলায় জরুরি সহায়তার জন্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে সুনামগঞ্জের ১১টি উপজেলার ৮৮টি ইউনিয়ন ও ৪টি পৌরসভা এলাকার অতিদরিদ্র, কর্মহীন বেকার জনগণের জন্য ১০ লাখ ৬০ হাজার নগদ টাকা ও ১৩০ মেট্রিক টন চাল বরাদ্দ দেওয়া হয়। ধর্মপাশা উপজেলার ১০টি ইউনিয়নে ১ হাজার ৫০০ জন দরিদ্র মানুষের মাঝে বিতরণের জন্য নগদ ১ লাখ টাকা ও ১৫ মেট্রিক টন চাল বরাদ্দ দেওয়া হয়েছে। এর মধ্যে মধ্যনগর ইউনিয়নে ৮ হাজার ৫০০ টাকা বরাদ্দ দেওয়া হয়। এ সময় উপকারভোগী প্রত্যেকের মাঝে ১০ কেজি চাল, ২ কেজি আলু ও ১ কেজি বিতরণ করা হয়।
বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তালেব, ধর্মপাশা সার্কেলের সহকারী পুলিশ সুপার সুজন চন্দ্র সরকার, উপজেলা কৃষি কর্মকর্তা মো. নাজমুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রজেশ চন্দ্র দাস, জনস্বাস্থ্য কর্মকর্তা মো. মেহেদী হাসান, মধ্যনগর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন, মধ্যনগর ইউপি চেয়ারম্যান প্রবীর বিজয় তালুকদার প্রমুখ।