সকাল ১০:১৭,   বৃহস্পতিবার,   ১০ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ২৫শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ৬ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

তাহিরপুরে ইউএনও’র বাজার মনিটরিং ও সচেতনতামূলক প্রচারণা

তাহিরপুর প্রতিনিধি :
সুনামগঞ্জের তাহিরপুরে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধ, জনসচেতনতা প্রচারণা, ঘরে থাকার তাগিদ, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের ন্যায্যমূল্য তদারকিসহ বাজার ব্যবস্থার সার্বিক অবস্থা মনিটরিং করেছেন তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জি।
বৃহস্পতিবার দুপুরে তাহিরপুর সদর, আনোয়ারপুর, বাণিজ্যিক কেন্দ্র বাদাঘাট, চাঁনপুর, বড়ছড়া জয় বাংলা, বালিয়াঘাট, শ্রীপুর বাজারের বিভিন্ন দোকানে মনিটরিং ও বালিয়াঘাট বাজার জামে মসজিদ প্রাঙ্গনে মুসল্লিদের উদ্যেশ্যে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতামূলক পরামর্শ প্রদান করেন।
এ সময় জনসাধারণকে জরুরি কাজ ব্যতীত বাজারে ঘুরাঘুরি না করা, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিত করা চলাফেরা, খাদ্য মজুত করে কৃত্রিম সঙ্কট তৈরি না করা, নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধি না করা, বিদেশ ফেরতদের হোম কোয়ারেন্টাইনে থাকা, জনসমাগম থেকে বিরত থাকা, আতঙ্কিত না হওয়া, পরিস্কার-পরিছন্ন থাকা এবং সামাজিক দূরত্ব বজায় রেখে চলার পরামর্শ দেন।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হোসেন খান, ট্যাকেরঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এ এস আই আবু মোছা, সাংবাদিক এমএ রাজ্জাক, ওয়ার্ড সদস্য নুরুল আমিন প্রমুখ।