সন্ধ্যা ৬:২৪,   বুধবার,   ৯ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ২৪শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ৬ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জে আরো এক নারী করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার :
সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ পরীক্ষাগারে সুনামগঞ্জের আরেকজন নারীর করোনাভাইরাস শনাক্ত হয়েছে। রোববার ওসমানী মেডিকেল কলেজে তার শরীরের নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষা তার শরীরে করোনাভাইরাস ধরা পড়ে।
জানা যায়, করোনা আক্রান্ত ওই নারীর বয়স ২৫। তার বাড়ি সুনামগঞ্জ সদর উপজেলায়। করোনাভাইরাসের উপসর্গ দেখা দেওয়ায় তার শরীরের নমুনা রোববার ওসমানী মেডিকেল কলেজে পরীক্ষা করা হয়। পরীক্ষায় তার শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়। সোমবার সকালে ওই নারীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ থেকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।
জানাযায়, করোনায় আক্রান্ত হওয়া নারীর স্বামী নারায়ণগঞ্জ ফেরত ছিলেন। তিনি কিছুদিন আগেই নারায়ণগঞ্জ থেকে সুনামগঞ্জে আসেন।
সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, সুনামগঞ্জের আরো একজন নারীর শরীরে রোববার পরীক্ষার পর করোনাভাইরাস ধরা পড়েছে। আমরা তার বাড়িতে থাকা সকলের নমুনা সংগ্রহ করে কোভিড-১৯ পরীক্ষার জন্য পাঠাবো। তিনি গর্ভবতী থাকায় ওসমানী মেডিকেলের গাইনী বিভাগে চিকিৎসাধীন ছিলেন।
উল্লেখ্য, গতকাল রোববার সুনামগঞ্জে প্রথম কোন করোনা ভাইরাসে আক্রান্ত কোন রোগৗ শনাক্ত করা হয়। যার বাড়ি দোয়ারাবাজার উপজেলার। ওই নারীর বয়স ছিলো ৫০ বছর। এঘটনার পর বিকেলে সুনামগঞ্জ জেলাকে লকডাউন ঘোষনা করে জেলা প্রশাসন।