দুপুর ২:৩১,   বুধবার,   ৯ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ২৪শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ৬ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

শাল্লার সেই বৃদ্ধাকে দেখে আসলেন ইউএনও

স্টাফ রিপোর্টার :
‘করোনা সন্দেহ, সুনামগঞ্জে বৃদ্ধা মাকে ঘর থেকে বের করে দিল ছেলেরা’ এই শিরোনামে সংবাদ প্রকাশের পর উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ খাদ্য সামগ্রী পাঠানোর পর সেই বৃদ্ধা মা কে দেখে আসলেন শাল্লা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আল মুক্তাদির হোসেন।
বুধবার (১৫ এপ্রিল) সকালে শাল্লা উপজেলার হবিবপুর ইউনিয়নের নিয়ামতপুর গ্রামের গিয়ে সেই বৃদ্ধা মা অমত্য বাল দাশকে দেখে আসেন তিনি। এসময় তিনি ছেলেদের কঠোরভাবে নির্দেশনা প্রদান করে এমন ঘটনা দ্বিতীয়বার না হওয়ার এবং বৃদ্ধা মায়ের কোন রকমের প্রয়োজনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন তিনি।
জানা যায়, মঙ্গলবার সকালে শাল্লা উপজেলার নিয়ামতপুর গ্রামের ৯০ বছরের মহিলা অমত্য বালা দাশকে ঢাকা ফেরত গার্মেন্টস কর্মীর বাড়িতে যাওয়া ঘর থেকে বের করে দেয় ছেলেরা। এর বিভিন্ন গণমাধ্যমে এ সংবাদ প্রকাশ পাওয়া পর শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ ওই মায়ের জন্য খাবার পাঠান এবং ছেলেদের সর্তক করে দেন। তারপর আজ বুধবার সকালে ওই মহিলার বাড়িতে উনাকে সব ধরনের সাহায্য সহযোগিতার আশ্বাস দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল-মুক্তাদির হোসেন বলেন, আমি উনার সাথে দেখা করে এসেছি। উনি এখন ভালোই আছেন ছেলেদের বাড়িতে রয়েছে। আমি ছেলেদের সর্তক করে দিয়েছি। আমরা এমন ঘটনার পুনরাবৃত্তি হোক সেটা চাইবো না।
তাছাড়া বিভিন্ন মিডিয়া ওই মহিলাকে ভারসাম্যহীন বলার বিষয়ে তিনি বলেন, তিনি ভারসাম্যহীন না, তিনি সুস্থ আছেন বয়সের ভারে একটু ভুল বোঝাবুঝি হয়েছে সেটা আমরা শেষ করে দিয়েছি। তাছাড়া উনার কোন রকমের চিকিৎসার প্রয়োজন হলেও আমরা তাকে সহযোগিতা করবো বলে জানান তিনি।