বিকাল ৫:৪৩,   মঙ্গলবার,   ৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ২৩শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

এমপি রতনকে নিয়ে ফেসবুকে পোস্ট, সাংবাদিক মাহতাব গ্রেফতার

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জ-১ আসনের (তাহিরপুর, ধর্মপাশা, জামালগঞ্জ) এমপি মোয়াজ্জেম হোসেনকে নিয়ে ফেসবুকে মিথ্যা পোস্ট দেয়ার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মাহতাব উদ্দিন তালুকদার (৪০) নামে এক সাংবাদিককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৪ মে) দিবাগত রাত আড়াইটার দিকে সুনামগঞ্জ পৌর শহরের বলাকাপাড়া এলাকার বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার মাহতাব উদ্দিন তালুকদার বেসরকারি টেলিভিশন এসএ টিভির জেলা প্রতিনিধি ও স্থানীয় দৈনিক হাওরাঞ্চলের কথা পত্রিকার সম্পাদক।
জানা যায়, সোমবার রাত ১২টার দিকে ধর্মপাশা থানায় মাহতাব উদ্দিন তালুকাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন সেলবরষ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেনুয়ার হোসেন খান। তিনি এমপি মোয়াজ্জেম হোসেনের সমর্থক হিসেবে পরিচিত।
এ ব্যাপারে ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসেন বলেন, সুনামগঞ্জ-১ আসনের এমপিকে আটক করেছে দুদক- এমন একটি পোস্ট ফেসবুকে দেয়ায় একজন বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। মামলা দায়েরের পর সুনামগঞ্জ সদর মডেল থানায় জানানো হলো সেখানকার পুলিশের সহায়তায় আসামিকে গ্রেফতার করা হয়।
সাংবাদিক মাহতাব উদ্দিন তালুকদারকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সহিদুর রহমান বলেন, গতকাল রাতে আমরা ওই সাংবাদিককে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার করে থানায় নিয়ে এসেছি।