রাত ৯:২০,   শনিবার,   ৫ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ২০শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২রা রবিউস সানি, ১৪৪৬ হিজরি

ছাতকে হামলার ঘটনায় সাবেক পৌর চেয়ারম্যানের দুই পুত্রকে গ্রেফতার

ছাতক প্রতিনিধি :
ছাতকে প্রাইভেট গাড়ী চালক সাবুল মিয়ার উপর হামলা ও মারপিটের ঘটনায় সাবেক পৌর চেয়ারম্যান,আ,লীগ নেতা আলহাজ্ব আব্দুল ওয়াহিদ মজনু মিয়ার দু’ছেলে মাহফুজুর রহমান বাবলু ও মোস্তাফিজুর রহমান লাভলুকে গ্রেফতার করেছে র‍্যাব-৯’র একটি দল।
মঙ্গলবার সকালে পৌর শহরের তাতিকোনা এলাকার নিজ বাড়ী থেকে তাদের গ্রেফতার করা হয়। হামলায় আহত সাবুল মিয়া তাতিকোনা মহল্লার শুকুর আলীর পুত্র ও শহরের ব্যবসায়ী শাহ আলমের গাড়ী চালক। ১৬ জুলাই সাবুল মিয়াকে কুপিয়ে আহত করে প্রতিপক্ষের লোকজন। ওইদিন রাতে সাবুল মিয়ার পিতা শুকুর আলী বাদী হয়ে তাতিকোনা এলাকার সাবেক পৌর চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল ওয়াহিদ মজনু মিয়া, তার ছেলে বাবলু, লাভলুসহ ১২ জনের বিরুদ্ধে ছাতক থানায় একটি মামলা (নং-১৯) দায়ের করেন।
রোববার সুনামগঞ্জ আদালতে হাজির হয়ে সাবেক পৌর চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল ওয়াহিদ মজনু মিয়া সহ ৬ আসামী জামিন নিয়েছেন।
এ মামলার পলাতক ৬ আসামীর মধ্যে মাহফুজুর রহমান বাবলু ও মোস্তাফিজুর রহমান লাভলুকে মঙ্গলবার সকালে র‍্যাব গ্রেফতার করেছে। দু’আসামী গ্রেফতারের বিষয়টি স্বীকার করে র‍্যাব-৯’র এএসপি আব্দুল্লাহ জানান, একটি মারামারির মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে মারামারিসহ অস্ত্র আইনে আরো একটি মামলা রয়েছে। গ্রেফতারের পর তাদের ছাতক থানায় হস্তান্তর করা হয়েছে।