বিকাল ৩:৩১,   শুক্রবার,   ৪ঠা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৯শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১লা রবিউস সানি, ১৪৪৬ হিজরি

ধর্মপাশায় বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রীকে যৌন হয়রানি’র অভিযোগে গ্রেফতার ১

ধর্মপাশা প্রতিনিধি :
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের এক বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে কাজী আমান উল্লাহ ওরফে হাসিবুল মিয়া (৩৩) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। হাসিবুল মিয়া ওই ছাত্রীর দুলাভাই ও কুমিল্লার চৌয়ারা ইউনিয়নের দক্ষিণ রামপুর গ্রামের বাসিন্দা ছানাউল্লার ছেলে।
মধ্যনগর থানা পুলিশ সূত্রে জানা যায়, ওই ছাত্রীর বাবা তার এক পালিত মেয়েকে হাসিবুল মিয়ার সাথে বিয়ে দেয়। হাসিবুলের দুটি সন্তান রয়েছে। শশুর বাড়ি সূত্রে এখানে আসা যাওয়ার সুবাদে হাসিবুল ওই তার শালীকে বিভিন্ন সময় বিয়ের প্রস্তাব দিতে থাকে। এমনকি হাসিবুল তার শালীর সাথে অশালীন আচরণ, কুপ্রস্তাব ও বিভিন্নভাবে যৌন নিপীড়ন করে আসছিল। এছাড়াও হাসিবুল আত্মহনন করবে বলে শালীকে ভয়ভীতি দেখিয়ে আসছিল। গত রোববার হাসিবুল বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালালে তাকে পার্শ্ববর্তী কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিয়ে সুস্থ্য করা হয়। পরে মঙ্গলবার ওই ছাত্রী হাসিবুলকে অভিযুক্ত করে মধ্যনগর থানায় মামলা করে। ওইদিন রাতেই হাসিবুলকে গ্রেফতার করে পুলিশ।
মধ্যনগর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রীটি হাসিবুল মিয়ার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করায় তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।