দুপুর ১:৩৪,   শুক্রবার,   ৪ঠা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৯শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১লা রবিউস সানি, ১৪৪৬ হিজরি

সরকার সব সময় জনগণের পাশে আছে : বিভাগীয় কমিশনার

শাল্লা প্রতিনিধি :
সিলেটের বিভাগীয় কমিশনার এনডিসি মশিউর রহমান বলেছেন, সরকার জনগণের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সরকারের উন্নয়ন কাজে আপনারাও সহযোগিতা করুন। বর্তমান সরকার উন্নয়নের সরকার, বর্তমান সরকার গণমুখী সরকার, বর্তমান সরকার জনগণের সরকার। করোনা কিংবা বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য পর্যাপ্ত পরিমাণ ত্রাণ মজুত রয়েছে। আপনারা অধৈর্য হবেন না, চিন্তিত হবেন না, ভেঙ্গে পড়বেন না। কারণ, এবারের বাজেটে পাঁচ লক্ষ কোটি টাকা বরাদ্দ দিয়েছে সরকার। সরকারের উন্নয়নের পাশাপাশি নিজেদের উন্নয়নেও সচেষ্ট থাকবেন। করোনার মাঝে স্বাস্থ্যবিধি মেনে চলুন। সরকার মুক্তিযোদ্ধা, বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা দিচ্ছে, গরীবদের ঘর বানিয়ে দিচ্ছে। সরকার সব সময় জনগণের পাশে আছে।
বৃহস্পতিবার দুপুরে শাল্লা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা পর্যায়ে কর্মকর্তা কর্মচারী ও স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
পরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্যসামগ্রী এবং রেডক্রিসেন্ট সোসাইটির ত্রাণ বিতরণ করেন বিভাগীয় কমিশনার মশিউর রহমান।
মতবিনিময় সভায় উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মুক্তাদির হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। এসয়ম আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ। ভাইস চেয়ারম্যান দিপু রঞ্জন দাস, শাল্লা থানার অফিসার ইনচার্জ আহাম্মদ সনজুর মোরশেদ প্রমুখ। সভায় উপজেলার ৪টি ইউনিয়নের চেয়ারম্যান ও অন্যান্য কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন। পরে তিনি উপজেলার ভূমি অফিসসহ বিভিন্ন সরকারি দপ্তর পরিদর্শন করেন এবং উন্মুক্ত জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করেন।
এর পূর্বে মুজিববর্ষ উপলক্ষে উপজেলা পরিষদ প্রাঙ্গণে বৃক্ষরোপণ করেন কমিশনার মশিউর রহমান।