সকাল ৯:১৬,   শুক্রবার,   ৪ঠা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৯শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ৩০শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

ছাতকে যুবলীগ নেতা হত্যা : ৬জনকে অভিযুক্ত করে হত্যা মামলা দায়ের


ছাতক প্রতিনিধি:
ছাতকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবলীগ নেতা আবুল কালামকে হত্যার ঘটনায় ৬জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।
নিহতের বড় ভাই জামাল মিয়া বাদী হয়ে এ হত্যা মামলা দায়ের করেন।
আটক নুর আলী ও শাহ আলমকে এ হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। হত্যার দায় স্বীকার করে নূর আলী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হাবিবুর রহমান পিপিএম জানিয়েছেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হাবিবুর রহমান জানান, আটক দু’আসামীকে এ হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। আসামী নূর আলী স্টীলের পাইপ দিয়ে আবুল কালামের বুকে আঘাত করে হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারে জোর তৎপরতা চলছে এবং স্টীলের পাইপটি জব্দ করা হয়েছে।
এদিকে এ হত্যাকান্ডের সংবাদ পেয়ে সোমবার সন্ধ্যায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন, সুনামগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) সাহেব আলী পাঠান। এসময় সাথে ছিলেন ছাতক সার্কেল বিল্লাল হোসেন, থানার ওসি মোস্তফা কামাল, ওসি (অপারেশন) মিজানুর রহমান ও গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখলাকুর রহমান।