সকাল ৭:৫৯,   বুধবার,   ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

চ্যাম্পিয়নস লিগ-ইউরোপা লিগ স্থগিত

নিউজ সুনামগঞ্জ ডেস্ক :
করোনাভাইরাসের ছোবল থেকে বাঁচতে পারলো না চ্যাম্পিয়নস লিগ আর ইউরোপা লিগও। আগামী সপ্তাহে অনুষ্ঠেয় এই দুই লিগের সকল খেলা স্থগিত ঘোষণা করেছে উয়েফা।
ইতিমধ্যে চ্যাম্পিয়নস লিগে ম্যানচেস্টার সিটি-রিয়াল মাদ্রিদ এবং জুভেন্টাস-লিঁওর মধ্যকার শুক্রবারের ম্যাচ দুটো স্থগিত করা হয়েছে। উয়েফার ঘোষণায় আগামী সপ্তাহে বার্সেলোনা-নাপোলি আর বায়ার্ন মিউনিখ-চেলসির ম্যাচটিও স্থগিত হয়ে গেল।
এদিকে ১৯ মার্চ ইউরোপা লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের দ্বিতীয় লেগ খেলার কথা ছিল এলএএসকের বিপক্ষে। ওই ম্যাচটিসহ ইউরোপা লিগের বাকি ম্যাচগুলোও স্থগিত করা হয়েছে।
উয়েফা এক বিবৃতিতে বলেছে, ‘ইউরোপে দ্রুত ছড়িয়ে পড়ার কোভিড-১৯ ভাইরাসের কারণে এবং বিভিন্ন সরকারের নেওয়া সিদ্ধান্তের উপর ভিত্তি করে, আগামী সপ্তাহের উয়েফা ক্লাব প্রতিযোগিতার সকল ম্যাচ স্থগিত করা হলো।’
‘এতে অন্তর্ভূক্ত হবে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ১৭ এবং ১৮ মার্চের শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচগুলো, ১৯ মার্চ উয়েফা ইউরোপা লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগের সব ম্যাচ, ১৭ এবং ১৮ মার্চের উয়েফা ইয়ুথ লিগের কোয়ার্টার ফাইনাল ম্যাচগুলোও। আলাপ আলোচনার পর এই ম্যাচগুলোর ব্যাপারে পরবর্তীতে সিদ্ধান্ত হবে।’