ভোর ৫:৫৩,   রবিবার,   ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

হজ্ব যাত্রীদের উপহার দিলেন মেয়র নাদের

স্টাফ রিপোর্টার:

সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় পবিত্র হজ্ব পালনের উদ্দেশ্য সৌদিআরবে গমণ উপলক্ষে পৌর শহরের ৩০ জন হজ্বযাত্রীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ ও হজ্ব প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৬ মে) দুপুরে সুনামগঞ্জ পৌরসভার আয়োজনে পৌরসভার হলরুমে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত’র সভাপতিত্বে ও পৌরসভার সমাজ উন্নয়ন কর্মকর্তা মো. নিজাম উদ্দিন’র সঞ্চালনায় প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মো. মোশারফ হুসেন, কাজির পয়েন্টের জামে মসজিদের ইমাম ও খতিব মুফতী আব্দুল হক প্রমুখ।


এসময় সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেন, আপনারা যারা হজ্ব করতে যাচ্ছেন সবাই আল্লাহর মেহমান। আপনারা হজ্বে গিয়ে আমার পৌরসভার দেড় লাখ নাগরিকের জন্য দোয়া করবেন।
মেয়র আরও বলেন, জাতির পিতার নেতৃত্বে এই দেশটি স্বাধীন হয়েছিল। আর তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বে বাংলাদেশ আজ একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হচ্ছে। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশবাসীর জন্য দোয়া করতে উপস্থিত হজযাত্রীদের প্রতি আহবান জানান।
এরপর দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
কর্মশালা শেষে হজ্বে গমনকারী ৩০ জন যাত্রীর হাতে উপহার সামগ্রী তুলে দেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।