সকাল ৮:৪৬,   সোমবার,   ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ড. সাদিকের পক্ষে সরকারি চাকুরিজীবীদের প্রচারণা চালানোর অভিযোগ জাপা প্রার্থীর

স্টাফ রিপোর্টার:

সুনামগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া সরকারি কর্ম কমিশনের (পিএসসি) সাবেক চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিকের পক্ষে সরকারি কর্মকর্তারা প্রচার প্রচারণা চালাচ্ছেন বলে অভিযোগ করেছেন জাতীয় পার্টির মনোনীত প্রার্থী এবং বর্তমান এমপি পীর ফজলুর রহমান মিসবাহ।

রোববার (২৪ ডিসেম্বর) দুপুরে সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির হাসন রাজা মিলনায়তনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে প্রার্থীরাসহ নির্বাচন সংশ্লিষ্ট সকল পর্যায়ের কর্মকর্তাদের বিশেষ আইনশৃঙ্খলা ও মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের কাছে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী পীর ফজলুর রহমান মিসবাহ অভিযোগ করে বলেন, আমি নির্বাচন কমিশনারের কাছে আমার প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থীর ড. মোহাম্মদ সাদিকের সামনেই বলেছি উনার পক্ষে সিলেট ও সুনামগঞ্জের কিছু সরকারি চাকুরীজীবি প্রচারণা চালাচ্ছেন। নির্বাচনে সরকারি কর্মকর্তারা প্রচারণা চালাতে পারবেন না এটা সম্পূর্ণ নিষিদ্ধ। আমি নির্বাচন কমিশনারকে বলেছি যারা এমন কাজ করছেন তাদের নাম পদবী আমি জানি।

তিনি আরও বলেন, এর প্রেক্ষিতে নির্বাচন কমিশনার প্রয়োজনীয় তথ্য প্রমাণ দেয়া কথা বলেছেন এবং আমি সেগুলো নির্বাচন কমিশন ও রিটানিং কর্মকর্তার কাছে দিব।

তবে এ অভিযোগের বিষয়ে কোন মন্তব্য করেননি নির্বাচনের সাবেক সচিব ও সুনামগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ড. মোহাম্মদ সাদিক।