দুপুর ১২:০৮,   সোমবার,   ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ,   ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

টেন্ডার ছিনতাই : যুবলীগের বহিস্কৃত নেতা সহ ৫ জন ফের কারাগারে

স্টাফ রিপোর্টার:
সদর হাসপাতালে টেন্ডার ছিনতাইয়ের ঘটনায় সদর উপজেলা যুবলীগের বহিস্কৃত সাবেক সভাপতি এহসান আহমেদ উজ্জ্বলসহ ৫ জনকে জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত।

বুধবার (৩০ মার্চ) দুপুরে সুনামগঞ্জ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আব্দুর রহিম এ আদেশ দেন।

এ সময় সদর উপজেলা যুবলীগের বহিস্কৃত সাবেক সভাপতি এহসান আহমেদ উজ্জ্বল, শাওন মাহমুদ, তাজুল ইসলাম, রিগান আহমদ ও হামিদুর রহমান ওরফে লিপন নিয়মিত হাজিরা দিয়ে আদালতে জামিন চাইতে গেলে তাদের জামিন না-মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ আদালত।

এ সম্পর্কে আদালতের সরকারি কৌঁসুলি নজরুল ইসলাম বলেন, টেন্ডায় ছিনতাই মামলাটি দ্রুত বিচার আইনে করা, এতোদিন আসামিরা পুলিশ রিপোর্ট পেশ করার আগ পর্যন্ত জামিনে ছিলেন আজ সেই মামলার শুনানির দিন ধার্য ছিল তারা জামিন চাইলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠান।

সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক রুহুল তুহিন বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ রিপোর্ট পাওয়ার আগ পর্যন্ত আসামিরা অস্থায়ী জামিনে ছিলেন, তবে পুলিশ রিপোর্ট জমা দিয়ে দেয়ায় তারা আবারও জামিন আবেদন করলে বিচারক তা নাকচ করে দেন।