রাত ৪:৪২,   বুধবার,   ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ,   ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সাংবাদিক মাহমুদুর রহমান তারেককে বিদায় সংবর্ধনা

স্টাফ রিপোর্টার:
সুনামগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাকালীন ক্রীড়া সম্পাদক এবং যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি, নিউজসুনামগঞ্জ.কমের প্রধান সম্পাদক মাহমুদুর রহমান তারেকের যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।
রোববার (১৪ মার্চ) রাতে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির আয়োজনে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজুর সবাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরী’র সঞ্চালনায় বিদায় সংবর্ধনা প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি মাসুম হেলাল, শাহজাহান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন, কার্যনির্বাহী সদস্য মাহবুবুর রহমান পীর, হিমাদ্রি শেখর ভদ্র, সদস্য সেলিম আহমদ তালুকদার,শামস শামীম, সাহাবুদ্দিন আহমেদ, মাসুক মিয়া, আমিনুল হক, একে কুদরত পাশা, শামসুল কাদির মিছবাহ, সংগঠনের অর্থ সম্পাদক বিশ্বজিৎ সেন পাপন, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, আশিকুর রহমান পীর, শহীদনূর আহমেদ, লুৎফুর রহমান, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোসাইদ রাহাত, সংস্কৃতি, ক্রীড়া ও তথ্য প্রযুক্তি সম্পাদক রুজেল আহমদ, সাধারণ পরিষদের সদস্য দিলাল আহমদ, জাহাঙ্গীর আলম, আল আমিন, নজরুল ইসলাম, পীর জুবায়ের, মনোয়ার চৌধুরী, সিদ্ধার্থ র্আচার্য্য প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, মাহমুদুর রহমান তারেক সুনামগঞ্জের তারুণ্যের সাংবাদিকতার আইকন। বস্তুনিষ্ঠা সাংবাদিকতায় অন্যতম পথিকৃত, তিনি সবসময় সুনামগঞ্জবাসীর পক্ষে কথা বলেছেন, কখনো অন্যায়কে প্রশ্রয় দেননি, সাদাকে সাদা আর কালোকে কালো বলেছেন।
বক্তারা আরও বলেন, মাহমুদুর রহমান তারেক সুনামগঞ্জের সংবাদ জগৎকে আলোকিত করেছেন, তার অবদান চির স্মরণীয় হয়ে থাকবে।
সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী সাংবাদিক মাহমুদুর রহমান তারেক সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সকলের কাছে দোয়া কামনা করেন।