রাত ৮:৩২,   বৃহস্পতিবার,   ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সুনামগঞ্জে যুবদলের ১২ ইউনিট’র কমিটি অনুমোদন


স্টাফ রিপোর্টার:
সুনামগঞ্জে যুবদলের উপজেলা ও থানা এবং পৌরসভায় আহ্বায়ক কমিটি অনুমোদন করেছে কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।
সোমবার সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সুনামগঞ্জ জেলায় ১২টি ইউনিট কমিটি ঘোষণা করা হয়েছে।
জগন্নাথপুরে যুবদলের আহ্বায়কের দায়িত্ব দেয়া হয়েছে আবুল হাসিম ডালিমকে এবং প্রথম যুগ্ন-আহ্বায়ক করা হয়েছে জুবেদ আলী লখনকে। জগন্নাথপুর পৌর শাখা যুবদলের আহ্বায়ক করা হয়েছে লিটন মিয়াকে ও প্রথম যুগ্ন-আহহ্বায়ক করা হয়েছে শামিম আহমেদকে।
জামালগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক করা হয়েছে মোজাম্মেল হক স্বপনকে ও সিনিয়র যুগ্ন-আহ্বায়ক করা হয়েছে মো.মাসুক মিয়াকে এবং যুগ্ন-আহ্বায়ক করা হয়েছে আবু লেইসকে।
মধ্যনগর থানার আহ্বায়ক করা হয়েছে গোলাম সাইফুকে এবং প্রথম যুগ্ন-আহ্বায়ক করা হয়েছে রায়হান উদ্দিন সুহেল ও ডা.সাইদুর রহমান জিয়াকে। ছাতক উপজেলা যুবদলের আহ্বায়ক করা হয়েছে সদরুল আমিন সোহানকে ও সিনিয়র যুগ্ন-আহ্বায়ক করা হয়েছে মো.লিজন মিয়াকে।
দিরাই পৌর যুবদলের আহ্বায়ক করা হয়েছে মহিউদ্দিন মিলাদকে ও প্রথম যুগ্ন-আহ্বায়ক করা হয়েছে আল মরিয়াদ ভাস্কর তনয়কে।
দিরাই উপজেলা যুবদলের আহ্বায়ক করা হয়েছে মইনউদ্দিন চৌধুরী মাসুককে ও প্রথম যুগ্ন-আহ্বায়ক করা হয়েছে লিপন হাসান চৌধুরী এবং যুগ্ন-আহ্বায়ক করা হয়েছে জায়েদ আহমদ চৌধুরীকে।
ছাতক পৌর শাখা যুবদলের আহ্বায়ক করা হয়েছে খয়ের উদ্দিনকে ও প্রথম যুগ্ন-আহ্বায়ক করা হয়েছে আশরাফ চৌধুরী মাসুমকে।
ধর্মপাশা উপজেলা যুবদলের আহ্বায়ক করা হয়েছে শওকত আলী বেপারিকে ও প্রথম যুগ্ন-আহ্বায়ক করা হয়েছে আলমগীর কবির তালুকদা এবং যুগ্ন-আহ্বায়ক করা হয়েছে সাইফুর রহমান কাঞ্চনকে।
বিশ্বম্ভপুর উপজেলা যুবদলের আহ্বায়ক করা হয়েছে শফিুকল ইসলামকে ও প্রথম যুগ্ন-আহ্বায়ক করা হয়েছে জাহাঙ্গীর আলমকে। দোয়ারাবাজার উপজেলা যুবদলের আহ্বায়ক করা হয়েছে মাধব রায়কে ও সিনিয়র যুগ্ন-আহ্বায়ক করা হয়েছে জামাল উদ্দিনকে।
তাহিরপুর উপজেলা যুবদলের আহ্বায়ক করা হয়েছে মো.এনামুল হক এনামকে ও সিনিয়র যুগ্ন-আহ্বায়ক করা হয়েছে আবু সায়েমকে।
জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর মো. শওকত বিষয়টি নিশ্চিত করেছেন।